Professional Outsourcing Training



কোর্স শুরু : ২১/১০/২০১৭ ইং
ভর্তি চলবে :১৯/১০/২০১৭ইং পর্যন্ত
এই তথ্যপ্রযুক্তির যুগে চাকরির আশায় বসে বসে বেকার জীবনযাপন করার কোন মানে নেই। তবে কী করবেন? ব্যবসা? পুঁজি লাগবে না? না, এই অনলাইনের যুগে একটি কম্পিউটার আর ইন্টারনেট কানেকশন থাকলে পুঁজি ছাড়াই আজ থেকেই আপনি ফ্রিল্যান্সিং এ নামতে পারেন।
ফ্রিল্যান্সিং বলতে সাধারণত অবসর সময়ের কাজকেই আমরা বুঝে থাকি। কিন্তু সময়ের পাশাপাশি ধারণাও পাল্টে গেছে। এখন প্রচুর বেকার তরুণ-তরুণী ফ্রিল্যান্সিংকে মূল পেশা হিসেবে গ্রহণ করছেন। আপনি চাইলে পার্টটাইম কাজও করতে পারেন। বেকার বসে না থেকে আজই যুক্ত হোন ফ্রিল্যান্সিং সাইটগুলোতে।
ওয়েব ডিজাইন বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত বিজনেস এটা।
এখন একটি ছোটখাট প্রতিষ্ঠানও চিন্তা করে তাদের একটা ওয়েবসাইট থাকা দরকার। আপনার যদি ওয়েব ডিজাইন জানা থাকে তবে বসে থাকার কোন মানে নেই। ফ্রিল্যান্স সাইটগুলোতে নিজের পোর্টফোলিও পোস্ট করুন। একটি নমুনা ওয়েবসাইটের লিংক দিয়ে রাখুন। বাজার দর বিবেচনা করে সাশ্রয়ী পারিশ্রমিক ঘোষণা করুন। আপনাকে আর ঠেকায় কে?
উত্তরা ইনফোটকে আপনাকে প্রফেশনাল ফ্রীল্যান্সার দিয়ে সঠিক গাইড লাইন এর মাধ্যমে একজন দক্ষ ফ্রীল্যান্সার হিসাবে গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতা করবে।
আমাদের আছে বাস্তবভিত্তিক কাজ করেন এমন ট্রেইনার। তাই আমরা নিশ্চয়তা দিতে পারি আপনার দক্ষতা উন্নয়নে সঠিকভাবে সহযোগীতা করতে পারবো।
আমাদের সাথে যোগাযোগের ঠিকানা
উত্তরা ইনফোটেক
প্রধান কার্যালয়ঃ
বিএনএস সেন্টার, (৬ষ্ঠ তলা), রুম নং- ৬১০/এ, এবং ৬১৪, উত্তরা, ঢাকা-১২৩০।
ফোনঃ ০১৯৭০ ৯০০ ৯৩৩ (উত্তরা)।
গাজীপুর ব্রাঞ্চঃ
নন্দী ভবন – (৩য় তলা),কোনাবাড়ী রোড, চান্দনা চৌরাস্তা, গাজীপুর।
ফোনঃ ০১৯৭৩ ৯০০ ৯৩৩ (গাজীপুর)।
আরও বিস্তারিত জানতে ভিজিট করুনঃ
www.uit.com.bd, www.uttarainfotech.com

Leave a Reply

www.uit.com.bd. Powered by Blogger.