“রেসপন্সিভ ওয়েব ডিজাইন শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন।“ “Learn Responsive Web Designs, Build A Successful Career.”



“রেসপন্সিভ ওয়েব ডিজাইন শিখুন, সফল ক্যারিয়ার গড়ুন।“
ফ্রিল্যান্সিংয়ে সফলতার জন্য টাকার লোভ ত্যাগ করে কাজে দক্ষতা অর্জনের দিকে বেশি নজর দিতে হবে। দক্ষলোকদের সমাদর সবজায়গার মতই ফ্রিল্যান্সিংয়ের ক্ষেত্রে। সেজন্য সবার প্রথমে বিভিন্ন রিসোর্স থেকে কাজ শিখে সেগুলোর বাস্তবভিত্তিক কাজ করে দক্ষতা অর্জন করলেই অনলাইনে কাজের রেট এবং চাহিদা দুটি বৃদ্ধি পাবে। এরকম চাহিদাপূর্ণ অবস্থানে আসার জন্য অবশ্যই কিছুটা সময় দিতে হবে। মনে রাখবেন, অদক্ষ ব্যক্তিদের টাকার পিছনে দৌড়াতে হয়। কিন্তু দক্ষ ব্যক্তিদের পিছনে টাকা দৌড়ায়।
কেন ওয়েব ডিজাইন শিখবেন?
১. শিখতে সময় লাগে কম।
৩. যে কোন কাজের পাশাপাশি শিখে আয় করেত পারেন
২. বর্তমান মার্কেটে চাহিদা বেশী
৩. সম্ভাবনাময় পেশা
৪. ফ্রিল্যান্স বা লোকালমার্কেট বা চাকরীর সুবিধা
৫. সময়ের সাথে ক্রমবর্ধমান চাহিদা
যে সব মানসিকতা নিয়ে আসবেন না
১. আমি ইনভেস্ট করতে চাই, কাজ অন্যকে দিয়ে করাবো।
২, আমি ঠিক মত সময় দিতে পারব না।
৩. আমি মাত্র দুই ঘন্টা সময় দিয়ে আয় করতে চাই।
৪. ৫-৬ মাসের ওয়েট করার ধৈর্য্য আমার নেই।
৫. ক্লাস করেই টাকা ইনকাম করা যাবে।
৬. ট্রেনিং সেন্টারই আমাকে কাজ ধরিয়ে দিবে।
৭. আমি মাসে লাখ টাকা ইনকাম করতে চাই।
অংশগ্রহণকারীরা যা যা পাচ্ছেনঃ
১.প্রতিটি ক্লাস শেসে video প্রেজেন্টেশন দিয়ে দেওয়া হবে।
২.ওয়েব ডিজাইন এর উপর কিছু বাংলা ভিডিও টিউটরিয়াল প্রদান করা হবে।
৩.সকলেই ওয়েব ডিজাইনিং এর রিয়াল প্রজেক্টে অংশগ্রহণের সুবিধা পাবে।
৪.প্রফেশনালদের মাধ্যমে ট্রেনিং দেওয়া হয়।
৫.অলটাইম স্টুডেন্ট সাপোর্ট সিস্টেম।
তাই দেরি না করে চলে আসুন।
আমাদের অফিসের ঠিকানা:
৮৭, বিএনএস সেন্টার, ৬ষ্ঠ তলা (রুম নং# ৬১০/এ, এবং ৬১৪),
সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।
হ্যালো : ০১৯৭০ ৯০০ ৯৩৩
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.uttarainfotech.com

Leave a Reply

www.uit.com.bd. Powered by Blogger.